ওয়াটারপ্রুফ ঘড়ি দাম ২০২৪

বাংলাদেশের বিভিন্ন ব্র্যান্ডের, বিভিন্ন মডেলের ও বিভিন্ন ফিচার এর ওয়াটারপ্রুফ ঘড়ি পাওয়া যায়। তবে সব মিলিয়ে Waterproof ঘড়ির দাম ব্র্যান্ড ও মডেল অনুযায়ী ভিন্ন দামের হয়ে থাকে।

ঘড়িতে পানি ঢুকবে না প্রমাণিত এরকম ঘড়ি বাংলাদেশে ন্যূনতম বাজেট অনুযায়ী ১৫০০ থেকে ২ হাজার টাকায় পাওয়া যায়। তবে মোটামুটি বাজেটে ২০০০ হাজার থেকে ৫০০০ হাজার টাকায় অনেক ভালো মানের ওয়াটারপ্রুফ ঘড়ি পাওয়া যায়।

তবে জনপ্রিয় ব্র্যান্ডের হাই মডেলের ওয়াটারপ্রুফ ঘড়ি দাম সবসময়ই বেশি হয়ে থাকে। যেহেতু ঘড়ি ও সময় মানব জীবনে অবিচ্ছেদ্য অংশ ও সময়ের সাক্ষী। তাই বাজেট অনুযায়ী আপনার পছন্দমত ঘড়ি নির্ণয় করুন।

ওয়াটারপ্রুফ ঘড়ি দাম

বাংলাদেশে অনেকগুলো ঘড়ির জনপ্রিয় ব্র্যান্ড রয়েছে। এবং সেই ব্র্যান্ডের প্রত্যেকটা ঘড়ি ওয়াটারপ্রুফ। এর মধ্যে উল্লেখিত কয়েকটি জনপ্রিয় ওয়াটারপ্রুফ ঘড়ির ব্র্যান্ড হচ্ছে Casio, Seiko, Citizen, Fossil, Timex, Garmin সহ আরো ইত্যাদি।

তবে জেনে রাখা ভালো যে, সাধারণ বাজেটের মধ্যে ওয়াটারপ্রুফ ঘড়ির দাম নূন্যতম ৫০০ টাকা থেকে ৫০০০ টাকা হয়। আবার মাঝারি পর্যায়ের ব্র্যান্ডের ওয়াটারপ্রুফ ঘড়ির দাম ৫০০০ থেকে ২০ হাজার টাকা পর্যন্ত হতে পারে।

আবার উচ্চমানের ব্র্যান্ডের ঘড়ির অনুযায়ী এই দাম ২০ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ কয়েক লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। যেমন উচ্চমানের ব্যান্ডের ঘড়ি স্যুইচ, টিসট, রোলেক্স, ওমেগা, Tag Heuer, Patek Philippe সহ আরো ইত্যাদি।

ওয়াটারপ্রুফ ঘড়ি দাম ২০২৪

সাধারণত কম দামের মধ্যে Waterproof ঘড়ির দাম ন্যূনতম ৫০০ টাকা থেকে ৮০০-১,০০০ হাজার টাকা হয়। এবং কম বাজেটের মধ্যে ১৫০০ থেকে ২৫০০ টাকায় অনেক ভালো মানের Waterproof  watch পাওয়া যায়।

তবে আপনার পছন্দমত ওয়াটারপ্রুফ এনালগ এবং ডিজিটাল ঘড়ি নূন্যতম বাজেটে ৮০০ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকায় পেয়ে যাবেন। তাই ভালো মানের ওয়াটারপ্রুফ ঘড়ি ক্রয় করতে চাইলে ভালো ব্র্যান্ড নির্বাচন করুন।

ওয়াটারপ্রুফ ঘড়ি দাম ছেলেদের

ছেলে ও মেয়েদের জন্য Waterproof ঘড়ির ব্র্যান্ড গুলো ডিজাইন অনুযায়ী বিভিন্ন ঘড়ি তৈরি করে থাকেন। যেহেতু বাংলাদেশের বিভিন্ন ব্র্যান্ডের ওয়াটারপ্রুফ ঘড়ি রয়েছে।

তাই ডিজাইন ও ফিচার অনুযায়ী ছেলেদের ওয়াটারপ্রুফ ঘড়ির দাম ন্যূনতম ৮০০ টাকা থেকে শুরু করে ১৫০০ টাকা হয়। এবং খুব বাজেটের মধ্যে সর্বোচ্চ ২০০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত।

এছাড়া উচ্চ ও দামি ব্র্যান্ডের Waterproof ঘড়ির দাম ১৫০০০ থেকে শুরু করে সর্বোচ্চ লক্ষ টাকা পর্যন্ত হয়। এক কথায় ছেলেদের জন্য Waterproof হাজার হাজার ঘড়ি পাওয়া যায়।

ওয়াটারপ্রুফ ঘড়ি দাম মেয়েদের

মেয়েদের জন্য বিভিন্ন মডেল, বিভিন্ন কালার ও বিভিন্ন ডিজাইনের ওয়াটারপ্রুফ ঘড়ি পাওয়া যায়। ছেলেদের মতোন ও মেয়েরা অনেক ‍সুন্দর সুন্দর ডিজাইনের ঘড়ি ব্যবহার করে থাকেন।

এমনকি মেয়েদের ব্যবহারের জন্য বিভিন্ন ব্র্যান্ডের ও মডেলের ধরনের Water proof ঘড়ি পাওয়া যায়। যার দাম ন্যূনতম হাজার টাকা থেকে শুরু করে কয়েক হাজার টাকা পর্যন্ত হয়।

যেহেতু বেশিরভাগই মেয়েরা স্টাইল ও ফ্যাশনের জন্য ঘড়ি ব্যবহার করে থাকেন। এবং সেই অনুযায়ী ঘড়ি তৈরি করা হয়। মেয়েদের জন্য ডিজাইন করা Waterproof ঘড়ির দাম ১০০০ থেকে শুরু করে কয়েক হাজার টাকা হয়।

শেষ কথা

বাংলাদেশের বিভিন্ন ব্র্যান্ডের Water proof ঘড়ি পাওয়া যায়। এবং ব্র্যান্ড অনুযায়ী দাম নির্ধারিত হয়। তাই ভালো মানের ওয়াটারপ্রুফ ঘড়ি কিনতে ভালো ব্র্যান্ড নির্বাচন করুন। এবং ব্র্যান্ড অনুযায়ী ওয়াটারপ্রুফ ঘড়ি দাম কত টাকা তা জেনে নিন। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top