মশা মারার ব্যাট দাম কত

বর্তমানে বিভিন্ন অনলাইন প্লাটফর্মের মাধ্যমে মশা মারার ব্যাট ক্রয় করা যায়। মশা মারার ব্যাট দাম কত টাকা তা বিভিন্ন অনলাইন প্লাটফর্মের উপর ভিত্তি করে কম বেশি হয়ে থাকে। যেমন-

সব থেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেসবুক পেইজে মশা মারার ব্যাটের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় ৩০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ৫০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

এছাড়া বিভিন্ন ওয়েবসাইটে মশা মারার ব্যাটের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় ৩১৫ টাকা থেকে শুরু করে ৩৫০ টাকা এবং সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ৪২০ টাকা থেকে শুরু করে ৬৯০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

তবে অনলাইনের মাধ্যমে মশা মারার ব্যাট ক্রয় করার ক্ষেত্রে মশা মারার ব্যাট এর দামের সাথে স্থান অনুযায়ী অতিরিক্ত ডেলিভারি চার্জ প্রদান করতে হয়। যেমন-

বর্তমানে ঢাকার ভিতরে যে কোন স্থানে ডেলিভারির ক্ষেত্রে ন্যূনতম ৬০ টাকা থেকে ৭০ টাকা এবং ঢাকার বাইরে ডেলিভারির ক্ষেত্রে ন্যূনতম ১২০ টাকা থেকে ১৭০ টাকা পর্যন্ত ডেলিভারি চার্জ প্রদান করতে হয়।

মশা মারার ব্যাট দাম কত

মশা মারার ব্যাট দাম কত টাকা তা মশা মারার ব্যাটের ক্যাটাগরির উপর ভিত্তি করে সর্বনিম্ন প্রায় ২৯০ টাকা থেকে সর্বোচ্চ প্রায় ৯৮০ টাকা পর্যন্ত হয়ে থাকে। অর্থাৎ ক্যাটাগরি অনুযায়ী মশা মারার ব্যাটের দাম পরিবর্তিত হয়। যেমন-

লো কোয়ালিটির মশা মারার ব্যাটের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় ৩২০ টাকা থেকে ৩৬০ টাকা এবং সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ৩৮০ টাকা থেকে ৪৭০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

তবে উন্নত প্রযুক্তিতে তৈরি মশা মারার ব্যাটের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় ৭০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ১৫০ টাকা পর্যন্ত বেশি হয়ে থাকে।

অর্থাৎ উন্নত প্রযুক্তিতে তৈরি মশা মারার ব্যাটের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় ৪০০ টাকা থেকে ৫০০ টাকা এবং সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ৭০০ টাকা থেকে ৮০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

ভিশন মশা মারার ব্যাট দাম কত

বর্তমানে ভিশন কোম্পানির মশা মারার ব্যাটের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় ৩১০ টাকা থেকে ৩৭০ টাকা এবং সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় 430 টাকা থেকে ৫৭০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

তবে মডেলের উপর ভিত্তি করে ভিশন মশা মারার ব্যাটের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় ৪০০ টাকা থেকে ৪৫০ টাকা এবং সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ৬০০ টাকা থেকে ৭০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

ওয়ালটন মশা মারার ব্যাট দাম

বর্তমানে ওয়ালটন কোম্পানির মশা মারার ব্যাটের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় ৩৭০ টাকা থেকে ৪৫০ টাকা এবং সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ৫০০ টাকা থেকে ৬৮০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

তবে বাজারে চাহিদার উপর ভিত্তি করে ওয়ালটন মশা মারার ব্যাটের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় 480 টাকা থেকে ৫৫০ টাকা এবং সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ৭০০ টাকা থেকে ৯২০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

মশা মারার ব্যাট কতক্ষণ চার্জ দিতে হয়

সাধারণত মশা মারার ব্যাট প্রতি দিন নূন্যতম ২ ঘন্টা থেকে ৩ ঘন্টা পর্যন্ত চার্জ দিতে হয়। তবে মশা মারার ব্যাট পুরাতন হলে প্রতি দিন নূন্যতম ৪০ মিনিট থেকে ৫০ মিনিট বেশি চার্জ দিতে হয়।

এছাড়া মশা মারার ব্যাটের ব্র্যান্ড এবং ব্যাটারির ক্যাপাসিটির উপর ভিত্তি করে ন্যূনতম ৫ ঘন্টা থেকে ৬ ঘন্টা পর্যন্ত চার্জ দিতে হয়। তবে চার্জার উন্নত প্রযুক্তিতে তৈরি হলে সময় তুলনামূলক কম লাগে।

শেষ কথা

মশা মারার ব্যাট দাম কত টাকা তা মশা মারার ব্যাটের মডেলের উপর ভিত্তি করে কম বেশি হয়ে থাকে। সাধারণত ব্যাটারির ক্যাপাসিটি বেশি হলে মশা মারার ব্যাটের দাম সর্বনিম্ন প্রায় ৬০ টাকা থেকে শুরু করে ৮০ টাকা এবং সর্বোচ্চ প্রায় ১২০ টাকা থেকে শুরু করে ১৬০ টাকা পর্যন্ত বেশি হয়ে থাকে। ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top