টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস

সাধারণত টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস মোবাইলের ব্যাটারি এবং র‌্যাম, স্টোরেজ সহ মোবাইল ফোনের অন্যান্য ফিচারের উপর ভিত্তি করে কম বেশি হয়ে থাকে।

বর্তমানে টেকনো কোম্পানির তৈরীকৃত মোবাইল ফোনের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় ৭,৯৯০ টাকা থেকে শুরু করে ১২৯৯০ টাকা এবং সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ৩০ হাজার টাকা থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত হতে পারে।

তবে কিছু মডেলের টেকনো মোবাইলের সর্বনিম্ন দাম ন্যূনতম প্রায় ৩ হাজার টাকা থেকে শুরু করে ৪ হাজার টাকা এবং সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ৫ হাজার টাকা থেকে ৫,৯৯০ টাকার মধ্যে হয়ে থাকে।

এছাড়া বিশেষ কারণ উপলক্ষে ডিসকাউন্টে সর্বনিম্ন প্রায় ৬৯৯০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ প্রায় ১০,৯৮০ টাকা এবং সর্বোচ্চ প্রায় ১৫ হাজার টাকায় ভালো মানের টেকনো মোবাইল ক্রয় করা যায়।

টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস

বর্তমানে বাংলাদেশে বিভিন্ন মডেলের টেকনো কোম্পানির মোবাইল ফোন পাওয়া যায়। টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস সাধারণত মোবাইলের মডেলের উপর ভিত্তি করে কম বেশি হয়ে থাকে। যেমন-

টেকনো কোম্পানির তৈরি টেকনো স্পার্ক ৫ প্রো মডেলের মোবাইলের বাংলাদেশ প্রাইজ নূন্যতম প্রায় ১০,৯৯০ টাকা এবং টেকনো স্পার্ক ২০ সি মডেলের মোবাইলটির বাংলাদেশ প্রাইস ন্যূনতম প্রায় ১৩,৪৯৯ টাকা।

এছাড়া টেকনো কোম্পানির টেকনো স্পার্ক ৬ মডেলের ফোনটির বাংলাদেশ প্রাইস ন্যূনতম প্রায় ১২,৪৯০ টাকা এবং টেকনো স্পার্ক ২০ প্রো মডেলের মোবাইলটির বাংলাদেশ প্রাইস ন্যূনতম প্রায় ১৯,৯৯৯ টাকা।

টেকনো মোবাইল দাম ৪ ৬৪

বর্তমানে ৪ জিবি রেম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত টেকনো মোবাইলের সর্বনিম্ন দাম নূন্যতম প্রায় ১২ হাজার টাকা থেকে সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ১৫ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

তবে মডেলের উপর ভিত্তি করে ৪ জিবি রেম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত টেকনো মোবাইলের সর্বনিম্ন দাম নূন্যতম প্রায় ১৭ হাজার টাকা থেকে সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ১৯ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

টেকনো মোবাইল দাম ৪ ১২৮

বর্তমানে ৪ জিবি রেম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টেকনো মোবাইলের সর্বনিম্ন দাম নূন্যতম প্রায় ১৬ হাজার টাকা থেকে সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ১৮ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

এছাড়া ৪ জিবি রেম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টেকনো মোবাইলের সর্বনিম্ন দাম নূন্যতম প্রায় ২০ হাজার টাকা থেকে সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ২২ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

টেকনো মোবাইল দাম 6 128

বর্তমানে ৬ জিবি রেম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টেকনো মোবাইলের সর্বনিম্ন দাম নূন্যতম প্রায় ২২ হাজার টাকা থেকে সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ২৫ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

এছাড়া ৬ জিবি রেম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টেকনো মোবাইলের সর্বনিম্ন দাম নূন্যতম প্রায় ২৭ হাজার টাকা থেকে সর্বোচ্চ দাম ন্যূনতম প্রায় ৩০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

টেকনো মোবাইল কেমন

সাধারণত কম বাজেটের ক্ষেত্রে ভালো মানের মোবাইল গুলোর মধ্যে টেকনো মোবাইল অন্যতম। টেকনো মোবাইল নিম্ন এবং মধ্যম বাজেটের ব্যবহারকারীদের জন্য সব থেকে বেশি উপযোগী।

সাধারণত কম বাজেটে টেকনো মোবাইলে পর্যাপ্ত র‍্যাম ও স্টোরেজ সহ বড় ডিসপ্লে পাওয়া যায়। এ ছাড়া অনেক টেকনো মোবাইলে উন্নত মানের ক্যামেরা ব্যবহার করা হয়ে থাকে।

এছাড়া টেকনো মোবাইলে উন্নত বিল্ড কোয়ালিটি সহ মডেল অনুযায়ী ন্যূনতম ৫ হাজার এম্পিয়ার থেকে শুরু করে ৬ হাজার এম্পিয়ারের ব্যাটারী ব্যবহার করা হয়ে থাকে।

শেষ কথা

টেকনো মোবাইল বাংলাদেশ প্রাইস চাহিদার উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। টেকনো কোম্পানির শোরুম থেকে মোবাইল ক্রয় করলে ন্যূনতম ১০% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যায়। এছাড়া বিশেষ অফারে ন্যূনতম প্রায় ১২% পর্যন্ত ডিসকাউন্টে টেকনো মোবাইল ক্রয় করা যায়। ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top