টাইটান ঘড়ির দাম কত ২০২৪

বর্তমান যুগে সবাই ভালো ব্যান্ড এর ঘড়ি খুঁজে থাকে। অনেকেই চায় যে, একটা সুন্দর ডিজাইন দেখে ঘড়ি কিনবো। বর্তমান সময়ে বেষ্ট একটা ঘড়ি নিতে চাইলে আপনাকে টাইটান ঘড়ি নিতে হবে। অনেকেই আছেন টাইটান ঘড়ির সঠিক মুল্য জানেন না। দোকানে ঘড়ি কিনতে গেলে অনেক দোকান আছে তারা বেশি লাভবান হওয়ার জন্য কাষ্টমারদের থেকে ঘড়ির দাম বেশি নিয়ে থাকে। আপনি যদি বর্তমান টাইটান ঘড়ির দাম কত জানতে চান তাহলে আপনি সঠিক যায়গা এসেছেন। 

আপনাদের কে টাইটান ঘড়ির সম্পর্কে বিস্তারিত তথ্য জানাবো। আমি আপনাদের কে জানাবো এই ঘড়ির ব্যবহার, এবং কিভাবে ব্যবহার করলে বেশি দিন টিকবে ? আপনি যদি টাইটান ঘড়ি কিনতে চান এবং সঠিক দাম জানতে চান তাহলে আপনি আমাদের সম্পূর্ন পোষ্ট টি মনোযোগ সহ করে পড়ুন। প্রথমে আপনাদের কে জানাবো টাইটান ব্র্যান্ড এর ঘড়ি কোন দেশের কম্পানি এবং কোথায় তৈরি হয়ে থাকে। 

টাইটান ঘড়ির দাম

বাংলাদেশে টাইটান ঘড়ি অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। বর্তমানে ছেলে এবং মেয়ে উভই টাইটান ঘড়ি খুঁজে থাকে। আপনি যদি ছেলে হয়ে থাকেন এবং  টাইটান ঘড়ি কেনার কথা ভাবেন তাহলে আপনাকে সর্বোনিম্ন ৫,৩০০/- টাকা বাজেট রাখতে হবে। এবং আপনি যদি মেয়ে হয়ে থাকেন  তাহলে আপনাকে সর্বোনিম্ন ৫,১৫০/- টাকা বাজেট রাখতে হবে। আমরা আপনাদেরকে জানাবো বাংলাদেশের সুন্দর ডিজাইনের টাইটান ঘড়ির নাম ও মডেল। আপনি আমাদরে নিচের দেওয়া লেখা গুলো পড়লে জানতে পারবেন ছেলে এবং মেয়েদের টাইটান ঘড়ির কোন মডেলের ঘড়ির কত দাম ।

বাংলাদেশে ছেলেদের টাইটান ঘড়ির দাম

ছেলেরা হাতে ঘড়ি পড়তে অনেক পছন্দ করে থাকে। ছেলেদের জন্য বিশেষ করে টাইটান কোম্পানির তৈরি ঘড়িগুলো বেশ জনপ্রিয়। বাংলাদেশের বিভিন্ন মার্কেট গুলোতে টাইটান ব্র্যান্ডের ঘড়ি কিনতে পাওয়া যায়। ইন্টারনেটে অনেকেই বাংলাদেশ ছেলেদের টাইটান ঘড়ির দাম কত টাকা তা খুজে থাকে। এ কারণে নিচের একটি টেবিলের মাধ্যমে টাইটান ঘড়ির মডেল সহ এর দাম কত তা উল্লেখ করা হয়েছে।

Titan 1585SL08 Analog black dial watch for menদাম ৫,৩০০/- টাকা ।
Titan 1802SL02 White dial analog watch for Menদাম ৭,০০০/- টাকা ।
Titan neo Grey Dial Analog Watch for menদাম ৮,৫০০/- টাকা
Titan 1636bm01 White dial analog watch for Menদাম ১০,৫৫০/- টাকা।
Titan 1733km02 Analog Watch for menদাম ১২,৫০০/- টাকা।
Titan 1734km01 Analog Watch for menদাম ১৩,৬০০/- টাকা।
Titan 9441km02 White dial analog watch for Menদাম ১৬,৩৫০/- টাকা

বাংলাদেশে মেয়েদের টাইটান ঘড়ির দাম

ছেলেদের পাশাপাশি মেয়েরাও এখন হাতে ঘুরে পড়তে বেশ স্বাচ্ছন্দ বোধ করে। টাইটান কোম্পানিটি ছেলেদের ঘড়ি তৈরির পাশাপাশি মেয়েদের জন্যও অনেক সুন্দর সুন্দর ঘড়ি তৈরি করে থাকে। যে সকল মেয়েরা ইন্টারনেটে বাংলাদেশে মেয়েদের টাইটান ঘড়ির দাম সম্পর্কে জানতে চাচ্ছিলেন তাদের জন্য নিচের টেবিলের মাধ্যমে টাইটান কোম্পানির ঘড়ির মডেল সহ দাম উল্লেখ করা হয়েছে।

টাইটান ঘড়ির উৎপাদন কোন দেশে

এই টাইটান ব্র্যান্ড মুলত একটি ভারতীয় কম্পানি। এইটা ভারতের মধ্যে অনেক জনপ্রিয়তা লাভ করেছে । এবং ভারতের পাশাপাশি বর্তমান বাংলাদেশেও অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এই কম্পানি মুলত ঘড়ি এবং অন্যান্য বিশেষ পন্য বানিয়ে থাকে। এটি ১৯৮৪ সালে টাইটান ওয়াচেস নামে যাত্রা শুরু করে। এই কম্পানিতে ঘড়ির পাশাপাশি চশমা ও গহনা উৎপাদান করে থাকেন। 

টাইটান ঘড়ি কোথায় পাওয়া যায় 

বর্তমান সময়ে স্মার্ট ভাবে চলার জন্য সবাই ভালো-ভালো ব্র‌্যান্ডের ঘড়ি খুঁজে থাকেন। তার মধ্যে অন্যতম ব্র‌্যান্ডের ঘড়ি হচ্ছে টাইটান ঘড়ি। আপনি এই টাইটান ঘড়ি কিনতে চাইলে অতি সহজেই কিনতে পারবেন। কারন এই ব্র‌্যান্ডের ঘড়ি বাংলাদেশের প্রায় সব যায়গাতেই পাওয়া যায়। আপনি যদি ঢাকার মধ্যে থেকে টাইটান ঘড়ি কিনতে চান তাহলে বসুন্ধারা শপিং মল ও যমুনা ফিউচার পার্ক থেকে অতি সহজেই কিনতে পারবেন। এবং আরো বড় বড় বিভিন্ন শপিংমল গুলো তে পেয়ে যাবেন। 

টাইটান ঘড়ি অনলাইনে কিভাবে কেনা যায় 

আপনি যদি এই টাইটান ব্র্যান্ডের ঘড়ি অনলাইনে কিনতে চান তাহলে আমাদের এই লেখা টি পড়ে অতি সহজেই অনলাইনে অর্ডার করতে পারবেন। আপনি দারাজ এ গিয়ে টাইটান ঘড়ির নাম ও মডেল সহ সার্চ করবেন। তারপর আপনার পছন্দ অনুযায়ী ঘাড়ি অর্ডার করবেন। দারাজ এ যদি পছন্দ না হয় তাহলে গুগোলে টাইটান ঘড়ির নাম ও মডেল লিখে সার্চ করলে কয়েকটি অনলাইন সপ দেখেতে পারবেন। আপনি চাইলে অনলাইন থেকে সহজেই টাইটান ঘড়ি কিনতে পারবেন। 

শেষ কথা 

আপনি আমাদের সম্পূর্ন পোষ্ট পড়েছেন এবং আপনার ভালো লেগেছে। আপনারা যারা সঠিক দাম খুজতে চেয়েছেন।  আমরা আপনাকে টাইটান ঘড়ির দাম ও সমস্ত তথ্য দিয়েছি। কিভাবে ঘড়ি কিনতে হয়, ঘড়ির নাম ও মডেল, ও  ঘড়ির সঠিক দাম জানিয়েছি। আশা করি, আপনি আামদের সম্পূর্ন পোষ্ট টি পড়ে অনেক উপকৃত হয়েছেন। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top