Expert Option কিভাবে কাজ করে

এক্সপার্ট অপশন কে ট্রেডিং অথবা জুয়া দুইটাই বলতে পারেন। Expert Option এর মাধ্যমে আপনি টাকা ইনভেস্ট করে ট্রেডিং করে আয় করতে পারেন। তবে এখান থেকে খুব অল্প সংখ্যক মানুষ টাকা ইনকাম করতে পারেন। ১০০ শতাংশের মধ্যে থেকে প্রায় ৮০ শতাংশ লোক Expert Option থেকে লস খেয়ে থাকে। আপনার যদি একটি এক্সপার্ট অপশন অ্যাকাউন্ট থাকে।

তাহলে প্রথমে আপনাকে একটি ডেমো একাউন্টের ১০ হাজার ডলার প্রদান করা হবে। যেখানে আপনি ট্রেডিং করার জন্য প্র্যাকটিস করতে পারেন। অনেকেই এই এক্সপার্ট অপশন এ কাজ করার জন্য বিভিন্ন ধরনের কোর্স করে থাকেন। যেহেতু আজকের আলোচনার মুখ্য বিষয় Expert Option কিভাবে কাজ করে। তাই এই পোস্ট থেকে আপনার অনুসন্ধান করার তথ্যটি বিস্তারিত জেনে নিন।

Expert Option কিভাবে কাজ করে

এক্সপার্ট অপশন এটি একটি রিয়াল ট্রেডিং সাইট। বর্তমানে হাজারো ট্রেডিং সাইট রয়েছে। তার মধ্যে এক্সপার্ট অপশন অন্যতম একটি ট্রেডিং ওয়েবসাইট। এখান থেকে টাকা উপার্জন করে খুব সহজে পেমেন্ট নিয়ে নেওয়া যায়। আর এই সাইট থেকে ইনকাম করা একমাত্র উপায় হল ট্রেডিং করা। তাই আপনি যদি ট্রেডিং সম্পর্কে ভালো ধারণা রাখেন। তাহলে অবশ্যই একটি এক্সপার্ট অপশন একাউন্ট তৈরি করে কাজ করুন।

এটি যেভাবে কাজ করে তা হচ্ছেঃ সর্বপ্রথম আপনাকে এই ওয়েবসাইটে প্রবেশ করে ১০ ডলার দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। পরবর্তীতে ডোমো অ্যাকাউন্টে ১০০০০ ডলার নিয়ে প্র্যাকটিস করতে পারেন। অথবা পেইড বা টাকা ইনভেস্ট করে আপনি এক্সপার্ট অপশনে ট্রেডিং করতে পারেন। তবে ন্যূনতম এখানে আপনি ৫০ ডলার ডিপোজিট করতে পারেন।

অতঃপর ডিপোজিট করার পর ট্রেডিং শুরু করতে পারেন। এখানে টাকা ডিপোজিট করার পর বেশিরভাগ মানুষ হেরে যায়। এক কথায় এ এক্সপার্ট অপশন ট্রেডিং সাইট থেকে জেতার আশঙ্কা খুবই কম। প্রথম দুই একবার এখান থেকে জিতে নিতে পারলেও পরবর্তীতে অবশ্যই এখানে আপনার হেরে যাওয়ার আশঙ্কা পায় ৮০ শতাংশ থেকে থাকে। তাই এখান থেকে টাকা ইনকাম করার চিন্তাভাবনা বাদ দিন।

এক্সপার্ট অপশন কি

Expert Option হচ্ছে এক ধরনের অনলাইন ট্রেডিং প্লাটফর্ম বা ওয়েবসাইট। যেখানে আপনি ১০ ডলার খরচ করে একটি একাউন্ট তৈরি করে নিতে পারেন। এবং পরবর্তীতে ৫০ ডলার ন্যূনতম টাকা ডিপোজিট করে  ট্রেডিং শুরু করতে পারেন। এই এক্সপার্ট অপশন ট্রেডিং এর ওয়েবসাইট বা অ্যাপ রয়েছে।

সহজভাবে উপস্থাপন করতে গেলে এই ওয়েবসাইটে টাকা ডিপোজিট বা ইনভেস্ট করে টাকা উপার্জন করতে পারেন। তবে টাকা জিতে নেওয়ার আশঙ্কা খুবই কম। যারা ট্রেডিং সম্পর্কে অনেক বেশি অভিজ্ঞ এবং ধারণা রাখেন ঠিক তারাই এখান থেকে টাকা উপার্জন করতে পারেন।

expert option এর কাজ কি

এক্সপার্ট অপশন হল একটি সুপরিচিত বাইনারি বিকল্প ব্রোকার যা 2014 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। আজ পর্যন্ত এটি টিকে রয়েছে। এটি একটি রিয়েল ওয়েবসাইট, এখান থেকে কাজ করে খুব সহজেই পেমেন্ট নেওয়া যায়। এই expert option এর একমাত্র কাজ হচ্ছে ট্রেডিং করা। যারা একাউন্ট তৈরি করবে তারা এখান থেকে শুধুমাত্র ট্রেডিং করে টাকা আয় করতে পারবেন।

Expert Option থেকে টাকা ইনকাম

এখান থেকে ইনকাম করাটা ভাগ্যের উপর নির্ভর করছে। এবং আরো বেশি নির্ভর করছে আপনার ট্রেডিং বিষয়ে ধারণার উপর। আপনি কতটা ট্রেডিং বিষয়ে ধারণা রাখেন এবং কতটা অভিজ্ঞ তার উপর নির্ভর করছে আপনি Expert Option থেকে কত টাকা ইনকাম করতে পারবেন। তবে বিভিন্ন জায়গা থেকে রিসার্স  করে জানা যায়, খুব কম সংখ্যক মানুষ এখানে টাকা ডিপোজিট করে টাকা উইথড্র করতে পারেন। এখানে টাকা ডিপোজিট করে ট্রেডিং করে হারার আশঙ্কাই বেশি থাকে।

শেষ কথা

বর্তমান সময়ে অনলাইনেই অনেকে টাকা উপার্জন করতে চান। তবে যাদের অনেক বেশি টাকা রয়েছে শুধুমাত্র তারা এই এক্সপার্ট অপশন থেকে টাকা ইনকাম করার চেষ্টা করতে পারেন। কেননা এখানে জেতার থেকে হারার আশঙ্কায় অনেক বেশি থাকে। আর Expert Option কিভাবে কাজ করে তা জেনে নিয়ে যদি এই পোস্ট থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অন্যদের মাঝে শেয়ার করুন। ধন্যবাদ

আরও দেখু*নঃ

ফরসেজ থেকে ইনকাম করার উপায়

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম ২০২৪

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top