লুডু খেলে টাকা ইনকাম ২০২৪

আপনার হাতে থাকা স্মার্টফোন দিয়ে খুব সহজেই এবং অল্প সময়ের মধ্যে ৫০০ টাকা থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারেন। মজার ছলে অথবা বন্ধুদের আড্ডার মাঝে আমরা অনেকেই লুডু গেম খেলে থাকি। কিন্তু এই লুডু কিং নামের অ্যাপ দিয়ে যে আমরা ইনকাম করতে পারি তা হয়তো অনেকেই জানিনা। কয়েকটি পদ্ধতি মেনে চলে লুডু গেম খেলে ইনকাম করতে পারেন।

তবে শুধুমাত্র লুডু খেলার জন্য প্লে স্টোরে যে লুডু কিং অ্যাপ পাওয়া যায় তা থেকে ইনকাম করা যায় না। টাকা ডিপোজিট এবং টাকা উইথড্রো করার জন্য কয়েকটি আলাদা অ্যাপস এর প্রয়োজন হয়। এর মধ্যে উল্লেখিত Game Play অ্যাপ ব্যবহার করে লুুডু কিং এ প্রবেশ করে গেম খেলে টাকা উপার্জন করতে পারেন।

লুডু খেলে টাকা ইনকাম

নিচে উল্লেখিত Ludu King অ্যাপ এ প্রবেশ করে গেম খেলে আপনি টাকা উপার্জন করতে পারেন। বিকাশ নগদ ইত্যাদির মাধ্যমে টাকা ডিপোজিট করে অন্য কোন প্রতিদিনটির সাথে আপনি বাজি খেলতে পারেন। এবং এই বাজি খেলার মধ্যে দিয়েই আপনার টাকা ইনকাম হবে। তবে সরাসরি লুডু কিং অ্যাপ থেকে টাকা উপার্জন করা যায় না। টাকা উইথড্র এবং ডিপোজিট করতে সহায়ক অন্য একটি অ্যাপের প্রয়োজন হয়।

এক্ষেত্রে আপনি গুগল থেকে Game Play অ্যাপ ইন্সটল করে নিতে পারেন। অথবা টোর্নামেন্ট ঝন অ্যাপটি গুগল থেকে ইন্সটল করে নিতে পারেন। এ দুটি অ্যাপের মধ্য থেকে যেকোন একটি google থেকে ইন্সটল করে সঠিক তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করে নিন। এবং পরবর্তীতে সকল নির্দেশনা মেনে রেজিস্ট্রেশন সম্পন্ন হলে টাকা ডিপোজিট করে লুডু কিং অ্যাপের এ প্রবেশ করে লুডু খেলুন এবং টাকা উপার্জন করুন।

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম 2024

আপনি যদি একজন ভালো লুডু খেলোয়াড় হয়ে থাকেন। তাহলে আমি বলব google এবং play store থেকে উপরে উল্লেখিত কয়েকটি অ্যাপ ইন্সটল করে অবশ্যই এখান থেকে টাকা উপার্জন করুন। আপনি চাইলে প্রতিদিন নূন্যতম ৫০ টাকা ১০০ টাকা অথবা ২০০ টাকা পর্যন্ত ডিপোজিট করে লুডু খেলে টাকা ইনকাম করতে পারেন। এই অনলাইনে লুডু খেলে আপনি ৫০০ টাকা বাজি ধরে ১০০০ টাকার জিতে নিতে পারেন।

এছাড়া ১০০০ টাকা বাজি দূরে ২ হাজার টাকা পর্যন্ত যেতে নিতে পারেন। অর্থাৎ এই অনলাইনে লুডু খেলার মধ্য দিয়ে আপনি অল্প টাকা থেকে অনেক বেশি টাকা পর্যন্ত বাজি ধরে জিতে নিতে পারেন। তবে এখানে বাজি ধরে হারা সম্ভাবনা রয়েছে। তাই শুধুমাত্র আপনি যদি একজন লুডু খেলোয়ার এক্সপার্ট হয়ে থাকেন। তাহলেই এখানে টাকা ডিপোজিট করে লুডু খেলে টাকা উপার্জন করুন।

লুডু খেলে টাকা ইনকাম করার ৩ টি লুডু অ্যাপস

বর্তমান সময়ে ১০০% গ্যারান্টি সহকারে লুডু খেলে টাকা পেমেন্ট নেওয়া যায়। এমনকি দুই থেকে তিন মিনিটের মধ্যে বিকাশ এবং নগদের মধ্যে পেমেন্ট নিয়ে নেওয়া যায়। তবে অবশ্যই লুডু খেলে টাকা ইনকাম করতে গেলে আপনাকে কিছু টাকা প্রথমে ইনভেস্ট করতে হবে। এবং আপনার নির্ধারিত টাকা ইনভেস্ট করার উপর ভিত্তি করেই আপনার উপার্জন নির্ভর করছে। ইতিমধ্যে কয়েকটি অ্যাপ সম্পর্কে হয়তো আপনি জানতে পেরেছেন। তাই নিচ থেকে লুডু খেলে টাকা ইনকাম করার তিনটি অ্যাপ সম্পর্কে জেনে নিন।

  • Ludo King
  • Winmts Ludo
  • Khiladi Adda

Khiladi Adda অনলাইনে গেম খেলে টাকা আয় করার অ্যাপস

কয়েক প্রকার লুডু গেম খেলার মধ্যে দিয়ে অনলাইনে ইনকাম করা যায়। এর মধ্যে খিলাডি আড্ডা অ্যাপ এ প্রবেশ করে আপনি লুডু গেম খেলে টাকা উপার্জন করতে পারেন। তবে এই অ্যাপটি গুগল প্লে স্টোরে আপনি পাবেন না। অবশ্যই গুগলে সার্চ করে ইন্সটল করে নিতে হবে। Khiladi Adda লিখে গুগলে সার্চ করলেই আপনি এই অ্যাপটি ইন্সটল করে নিতে পারেন। অ্যাপ ইন্সটল করে নেওয়ার পর আপনাকে বিভিন্ন তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। এবং পরবর্তীতে যথা নিয়ম মেনে লুডু খেলে টাকা উপার্জন করতে পারেন।

লুডু খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২৪

অবসর সময়ে অনেকেই লুডু খেলে টাকা আয় করার চেষ্টা করে থাকেন। তবে সব থেকে বেশি সমস্যা দেখা দিয়ে থাকে টাকা উইথড্র করার ক্ষেত্রে। লুডু খেলে টাকা জেতার পর সেই টাকা উইথড্রো করলে অনেকের পেন্ডিং থেকে যায়। ঠিকমতো পেমেন্ট পায় না। তবে আজকের আলোচনা সর্বপ্রথম গেমপ্লে এবং লুডু কিং সম্পর্কে বলা হয়েছে। আর অবশ্যই লুডু কিং অ্যাপ ইন্সটল করে গেম প্লে এর সাহায্যে খুব দ্রুত আপনি বিকাশে পেমেন্ট নিতে পারেন।

যদি বিশ্বাস না হয় তাহলে এখনই আপনি গেমপ্লে গুগুল থেকে ইন্সটল করুর এবং সঠিক নিয়মে রেজিস্ট্রেশন করে রুম আইডি নিয়ে লুডো কিং অ্যাপ এর মধ্যে প্রবেশ করুন। এবং আপনার প্রতিদ্বন্দ্বীর সাথে ম্যাচ জিতে টাকা জিতে নিন। এবং জেতার সাথে সাথে উইথড্র করুন। আশা করা যায় দুই থেকে তিন মিনিটের মধ্যে আপনি আপনার পেমেন্ট বিকাশ অথবা নগদের মাধ্যমে পেয়ে যাবেন।

শেষ কথা

আশা করতেছি ইতিমধ্যে এই পোস্ট থেকে আপনারা লুডু খেলে টাকা ইনকাম করার সঠিক উপায় জানতে পেরেছেন। যদি আপনার কাছে এই পোস্ট উপকৃত মনে হয় তাহলে অন্যদের মাঝে এই পোস্ট শেয়ার করুন। তবে মনে রাখু*ন লুডু খেলা, অথবা বাজি ধরে লুডু খেলা ইসলামের দিক দিয়ে সম্পূর্ণ হা*রাম ও খেলা নিষেধ। ধন্যবাদ

আরও দেখু*নঃ

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম ২০২৪

টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top