forsage.io কত দিন থাকবে

বাংলাদেশে ঘরে বসে অনলাইনে কাজ করার চাহিদা দিন দিন বেড়েই চলেছে। অনেকেই বিভিন্ন বিষয়ে অভিজ্ঞতা অর্জন করে ইতোমধ্যেই বেশ মোটা অংকের টাকা আয় করে নিচ্ছে। আবার অনেকেই নতুন করে অনলাইনে ঘরে বসে টাকা ইনকাম করতে চাচ্ছে। তাদের জন্যই forsage.io নামে নতুন একটি প্ল্যাটফর্ম চালু হয়েছে। যেটি থেকে ঘরে বসে অল্প সময়েই মোটামুটি ভালো টাকা ইনকাম করা যায়।

forsage.io একটি Decentralized Smart Contract (ডিএসসি) প্ল্যাটফর্ম। যা ২০২০ সালে চালু হয়েছিল। এই প্ল্যাটফর্মে ব্যবহার কারীরা ট্রন, বিনান্স (BUSD), এবং ইথেরিয়াম (ETH) ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করে ম্যাট্রিক্স-ভিত্তিক রেফারেল প্রোগ্রামে অংশগ্রহণ করতে পারে। চারটি মট্র্যাট প্রোগ্রামের মাধ্যমে সাধারণ গ্রাহকরা ফরসেজ আই ও থেকে টাকা ইনকাম করা যায়। প্রত্যেক মানুষেরই অনলাইন প্লাটফর্মে আসার আগে কত দিন টিকে থাকবে এ তথ্যগুলো যাচাই-বাছাই করে।

ব্লকচেইন ও ক্রিপ্টোকারেন্সি  মাধ্যমে ফরসেজ পরিচালিত হয়। নির্দিষ্ট কোন মালিক না থাকায় এই সাইটের সম্পূর্ণ ব্ল্যাকচেইন এর দিক নির্দেশনায় চলে। Forsage.io দ্বারা প্রদত্ত স্মার্ট কন্ট্র্যাক্ট প্রতি ব্লকচেইন পরিস্থিতিতে বিশেষভাবে পরীক্ষিত এবং বাস্তবায়িত। এ কারণেই ফরসেজ অনলাইন ইনকাম সাইট দীর্ঘ মেয়াদি টিকে থাকার সম্ভাবনা রয়েছে।

forsage.io কত দিন থাকবে

অনলাইন ভিত্তিক ইনকাম সাইট গুলো টিকে থাকার সম্ভাবনা নির্ধারণ করা কঠিন। বেশিরভাগ ক্ষেত্রে অনলাইন ইনকামের সাইট গুলো গ্রাহকদের সাথে স্ক্যাম করে থাকে। forsage.io শুধুমাত্র গ্রাহকের ইনভেস্টমেন্টের টাকা এবং রেফারির উপর ভিত্তি করে ইনকাম করে থাকে। আলাদা ভাবে কোন ইনকাম করার সুযোগ নেই।

হুট করেই এই সাইট বন্ধ হয়ে যেতে পারে। একাউন্ট করার পর ঝুঁকিমুক্ত থাকতে যত দ্রুত সম্ভব ইনভেস্ট এর টাকা উইথড্র করে নিতে হবে। অনলাইন থেকে কতদিন থাকবে নির্দিষ্টভাবে বলা সম্ভব না। যারা অনলাইন ইনকাম করার জন্য forsage.io সাইটে একাউন্ট করতে চাচ্ছেন। অবশ্যই প্রথমে ভেবেচিন্তে নিজের স্বইচ্ছায় একাউন্ট করতে হবে।

forsage.io কি কিভাবে কাজ করে

কয়েকটি ক্যাটাগরিতে forsage.io অনলাইন সাইটে কাজ করা যায়। বিশেষ করে যারা নতুন গ্রাহক রয়েছেন কিভাবে এই সাইটে কাজ করতে হয় অনেকেই এই তথ্যগুলো জানেন না। আপনি এই সাইটে একাউন্ট করার পর টিম বিল্ডার করতে হবে। যত টিমের লোক বৃদ্ধি হবে তত টাকা বেশি ইনকাম করা সম্ভব। আপলাইন, ডাউনলাইন, ও ক্রস লাইন এর টিম তৈরি করতে হবে। টিমের লোক কাজ করলে আপনার ইনকাম হতে থাকবে। এই ভাবে orsage.io ওয়েবসাইটে কাজ করতে পারবেন।

forsage.io কি হালাল

ইসলামের দৃষ্টিতে কষ্ট ছাড়া উপার্জিত টাকাকে হা*রাম বলে ঘোষণা করা হয়েছে। ফরসেজ হলো সম্পূর্ণ এমএলএম ব্যবসা। এখানে একজনের রেফারের টাকা আর একজনের কমিশন দিয়ে থাকে। এভাবেই তাদের ইনকাম হয়। অনেকেই এই সাইটে কাজ করার আগে হালাল অথবা হা*রাম সম্পর্কে জানার চেষ্টা করে। কিছু আলেম ওলামায়ে এই সাইটের ইনকাম মাকরূহ বলেছে এবং অনেকেই হা*রাম বলে ঘোষণা করে দিয়েছে। forsage.io এই সাইটে কষ্ট করে উপার্জন করার কোন ব্যবস্থা নেই। মূলত রেফার এবং টিম বিল্ডার করায় একমাত্র ইনকামের পথ। এই ইনকাম কে সম্পূর্ণ হা*রাম বলা হয়।

forsage.io কি বন্ধ হবে

প্রত্যেকটা মানুষ এই forsage.io সাইটে কাজ শুরু করার আগে একটাই প্রশ্ন থাকে কবে বন্ধ হয়ে যাবে। বন্ধ হওয়ার খবর আগেই বলা সম্ভব নয়। এই সাইটের পরিচালিত পক্ষ থেকে বলেছে forsage.io কখনো বন্ধ হবে না। এটা মূলত জনগণের চাহিদার উপর ভিত্তি করে। সাধারণ গ্রাহক যতদিন রেফার করবে এবং টিম বাড়াবে ততদিনে সাইট চলবে।

এভাবে যদি মানুষের রেফার করা বন্ধ হয়ে যায় কেউ যদি নতুন করে অ্যাকাউন্ট না করে তাহলে এই ওয়েবসাইট হঠাৎ করে বন্ধ হয়ে যেতে পারে। কারণ তাদের নিজস্ব ইনকাম করার কোন সুযোগ নেই। মানুষের রেফারের টাকা দিয়েই প্রত্যেকে ইনকাম করে থাকে। অর্থাৎ যে কোনো মুহূর্তেই এই ওয়েবসাইট বন্ধ হয়ে যেতে পারে।

forsage.io মালিক কে

নির্দিষ্ট কোন মালিকানায় forsage.io সাইট চলে না। অর্থাৎ এই সাইটের কোন মালিক নেই। কিছু মানুষ মালিক না থাকায় কিভাবে এই সাইট চলে এবং তাদের মাধ্যমে পরিচালিত হয় এ তথ্যগুলো জানতে চায়।  মূলত forsage.io সম্পূর্ণ ব্লকচেইন পরিচালনা করে। এই কারণে প্রত্যেকটা গ্রহকে এই ওয়েবসাইট সারাজীবন টিকে থাকার আশ্বাস দিয়ে থাকে। ব্লাকচেইন পরিচালিত হওয়ার কারণে চাইলেও কেউ এটা হ্যাক করতে পারবেনা কিংবা ব্যান করতে পারবে না। এখানে অ্যাকাউন্ট করলে সারা জীবন ইনকাম করা যাবে বলে ঘোষণা করে দিয়েছে।

ফরসেজ থেকে ইনকাম

মূলত রেফারের মাধ্যমে এবং আপনি যাকে রেফার করাবেন তার ইনভেস্টমেন্ট এর টাকার কিছু পার্সেন্ট আপনাকে কমিশন দিবে। এভাবে যত রেফার করবেন তত বেশি টাকা ইনকাম করা সম্ভব। বাংলাদেশ অনলাইন ইনকাম সাইটটি অনেক পরিচিত হয়ে গেছে। অনেকেই ঘরে বসে থেকে বেশি টাকা ইনকাম করার জন্য ফরসেজে একাউন্ট করে থাকে। মূলত এই সাইটে ডলার হিসাবে ইনকাম করা হয়। এব বেশি টাকা ইনকাম করতে চাইলে শর্ত ডলার ডিপোজিট করতে হবে। তাহলে আপনি ফরসেজ থেকে খুব সহজেই ডলার ইনকাম করতে পারবেন।

শেষ কথা

Forsage.io কত দিন থাকবে তা নিশ্চিতভাবে বলা অসম্ভব। প্ল্যাটফর্মটির দীর্ঘমেয়াদী টিকে থাকা নির্ভর করবে ডিএসসি-এর স্থায়িত্ব, ব্যবহারকারীর আগ্রহ, এবং নিয়ন্ত্রক পরিবেশের উপর। প্রত্যেকে অনলাইনের মাধ্যমে এই সাইটের স্থায়িত্ব নিয়ে জানার আগ্রহ প্রকাশ করে থাকে। আপনাদের সুবিধার্থে সুন্দরভাবে আমরা এই পোস্টে forsage.io কত দিন থাকবে এ সম্পর্কে বিস্তারিত জানিয়েছি।

7 thoughts on “forsage.io কত দিন থাকবে”

  1. আমার জানা মতে মানুষ যতদিন রেফার করতে থাকবে ততদিন এই সাইট বন্ধ হবে না বন্ধ হলেও অনেক দেরি আছে বন্ধ হতে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top